Stone Park – Devarachikkanahalli

Stone Park – Devarachikkanahalli

স্টোন পার্ক – দেবরাচিক্কানহল্লি

একদিন যেখানে ছিল আস্তাকুঁড়, আজ তাকেই রূপান্তরিত করা হয়েছে একটি সুন্দর স্টোন পার্কে / stone park. মনে করা হয় এই ধরনের পার্ক একক এবং অদ্বিতীয়। কাল যারা এই আস্তাকুঁড়ের দুর্গন্ধে রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় নিঃশ্বাস বন্ধ করে দৌড়ে পার হতো, আজ তারাই এই পাথর পার্কের শৈল্পিক ভাস্কর্য উপভোগ করার জন্য পার্কে ভিড় জমাচ্ছে।

ছুটির দিন অতিথি হিসাবে আমাদের তিন আপিস সহকর্মী যোগ দিলেন আমাদের অলস রোববারে (১৪ ফেব ২০২১)। দুপুরে রান্নাবাড়া খাওয়াদাওয়ার পর উঠলো বাই তো কটক যাই। শুয়ে বসে দিনটাকে এভাবে নষ্ট করা ঠিক না, সৃষ্টিকর্তা পাপা দেবে। স্থির হলো আশেপাশে কোথাও একটু ঘোরাঘুরি করে বিকাল আর সন্ধ্যা কাটানোর। গু-গুলের সবাই মিলে খোঁজ শুরু হলো, একে একে প্রায় সকলেই দুটি নাম খুঁজে বার করে ফেললো।

হইহই করে বেরিয়ে পড়লাম ৬/৭ জন। প্রথমে দেবরাচিক্কানহল্লির স্টোন পার্ক তার পর ভিনটেজ কার পার্ক। ঘর ছেড়ে চার দেয়ালের বন্দিত্ব থেকে কিছুটা হাঁফ ছেড়ে বাঁচলাম। অনেকেই চান মুক্ত পরিবেশে, সবুজের সমারোহের মাঝে ছুটির দিনগুলো কাটাতে। যদি আপনি তাই চান তবে খুঁজে নিতে পারেন দেবরাচিক্কানহল্লির স্টোন পার্ক। ছোটোখাটো একটি সবুজ উদ্যান, এখানে সব কিছুই পাথরের তৈরি। হেটে বসে আড্ডা মেরে কয়েক ঘণ্টা কখন যে কেটে যাবে আপনি বুঝতেই পারবেন না। আমাদের কাটিয়ে যাওয়ার কিছু মুহূর্তের ছবি দিয়ে রাখলাম, আশা করি আপনিও আসছেন খুব তাড়াতাড়ি।

stone park devarachikkanahalli

Duo Heights Layout, Addischetan Layout, Devarachikkana Halli, Bengaluru, Karnataka 560076

 

View this post on Instagram

 

A post shared by Sanjay Humania (@sanjay.humania)

Stone Park – Devarachikkanahalli | স্টোন পার্ক – দেবরাচিক্কানহল্লি

Facebook Comments Box